চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরীতে অবস্থিত দেশের বৃহৎ সেবাধর্মী অলাভজনক চট্টগ্রাম ও শিশু হাসপাতালের আজীবন সদস্য ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বহৃস্পতিবার (২৫ এপ্রিল) নগরীর আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে এ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য মোঃ ইলিয়াছের সভাপতিত্বে ও ফজলুল করিম মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আয়োজনে কোরান তেলওয়াত করেন মোঃ মনোয়ার হোসেন। সভার শুরুতে হাসপাতালের প্রয়াত আজীবন সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে স্মরণ করা হয়। সেই সাথে অসুস্থ সদস্যদের সুস্থতা কামনা করা হয়।

ঈদ পুনর্মিলনীর এ আয়োজনে শুভেচ্ছা বক্তব্য রাখেন আজীবন সদস্য লায়ন এম রকিবুল আমিন, সোলেমান হোসেন বাচ্চু, মোঃ হাছান, সৈয়দ নুরুন্নবী লিটন, তরিকুল ইসলাম তানভীর, মুক্তিযোদ্ধা নুরুল আবছার, ফজলুর রহমান স্বপন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত শামসুল মাওলা, মোর্শেদ আকবর, আবদুল মতিন, আব্দুল কাদের, মোঃ হারুন, ওয়াহিদ পারভেজ, সাইফুর রহমান, আবদুল্লাহ আল নোমান প্রমূখ।

সভায় হাসপাতালের নানাবিধ সমস্যা ও নিরবিচ্ছিন্ন নাগরিক সেবা নিশ্চিতে আজীবন সদস্যদের করণীয় নিয়ে বক্তারা গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।

আরও পড়ুন