বোয়ালখালীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আজিজুল রহমান আঙ্গুর (৫২) নামের ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) রাতে বোয়ালখালী থানার এএসআই সাইফুল ইসলামের সঙ্গীয় অফিসারসহ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন হতে বিদেশ থেকে আসার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার হওয়া আজিজুল রহমান আঙ্গুর (৫২) বোয়ালখালী উপজেলার ৫নং সারোয়াতলীর ৫নং ওয়ার্ডের পশ্চিম খিতাবচর এলাকার কালা গাজীর বাড়ী প্রকাশ খুইল্ল্যা মিয়ার বাড়ীর মৃত খুইল্ল্যা মিয়ার পুত্র।

বোয়ালখালী থানার এএসআই সাইফুল ইসলাম বলেন, আজিজুল রহমান আঙ্গুরের বিরুদ্ধে বোয়ালখালী থানার দায়রা ৮৯২০/১৮ সি আর ১২৬৭/১৮ মামলায় আদালত তাকে ১ বছরের সশ্রম কারাদন্ড এবং চেকের সমপরিমাণ ২৫ লক্ষ টাকা জরিমানা করেছে। আরেকটি সিআর মামলা নং ৫৪৭/২২ ধারায় এবং এন আই এ্যাক্টের ১৩৮/১৪০ ধারায় মোট দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত। মামলা হওয়ার পর থেকে আজিজুল রহমান আঙ্গুর নিজকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য বিদেশে পালিয়ে ছিল।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন বলেন, ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আজিজুল রহমান আঙ্গুরকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন