৮ম বারের মতো সেরা বাঁশখালী থানার ওসি কামাল উদ্দিন

চট্টগ্রাম জেলার সেরা ওসি নির্বাচিত হয়েছেন বাঁশখালী থানার ওসি কামাল উদ্দিন। ৮ম বারের মতো তিনি এ অর্জনে ভূষিত হলেন। রবিবার (২৩ জুলাই) দুপুরে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ তাঁকে মে ও জুন মাসে বাঁশখালীতে অস্ত্র, মাদক উদ্ধার এবং দাগী-চিহ্নিত আসামী গ্রেপ্তারে অবদান রাখায় পর পর দুই মাসের জেলার শ্রেষ্ঠ ওসির স্বীকৃতি হিসেবে ক্রেষ্ট তুলে দেন।

ওসি কামাল উদ্দিন বাঁশখালীতে যোগদানের পর এর আগেও চট্টগ্রাম জেলার সেরা ওসি’র ৬বার স্বীকৃতি পেয়েছিলেন। পর পর তিনবার ২০২১ সালের নভেম্বর ও ডিসেম্বর মাস এবং ২০২২ সালের জানুয়ারী মাস । ২০২৩ সালের জানুয়ারী, এপ্রিল, মে ও জুন মাসে শ্রেষ্ঠত্বের স্বীকৃতিসহ পুরষ্কারের ঝুলিতে ৮ম বার যোগ হলো।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন বলেন, বাঁশখালী থানার দলবদ্ধ পুলিশবাহিনী আন্তরিকভাবে কাজ করে বলে প্রতিমাসে ব্যাপক মাদক, অস্ত্র উদ্ধার করতে পারি। দাগী আসামীরাও গ্রেপ্তার হচ্ছে। নিরলস কাজ করে স্বীকৃতি পেলে কাজে দ্বিগুণ উৎসাহ জাগে। নিজের শ্রেষ্ঠত্ব অর্জনের পাশাপাশি দেশের জন্য কিছু করতে পারাটা আমার জীবনের লক্ষ্য ও উদ্দ্যেশ্য। পাশাপাশি আমার উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এলাকার জনগনকে শান্তিতে রাখতে, মাদক নির্মুলে, সন্ত্রাস নির্মূলে যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত বলেও তিনি জানান।

আরও পড়ুন