চুয়েট ক্লাবের নতুন কমিটি : অধ্যাপক মইনুল সভাপতি, অধ্যাপক রাশিদুল সাধারণ সম্পাদক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের ২০২৪-২৫ সালের কার্যকরী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

চুয়েট ক্লাব মিলনায়তনে এক সাধারণ সভার মাধ্যমে উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন চুয়েট ক্লাবের সভাপতি অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন। সভা সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মামুনুর রশিদ।

এতে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম সভাপতি এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ রাশিদুল ইসলাম সাধারণ সম্পাদক মনোনীত হন।

এছাড়া সহ-সভপতি হিসেবে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী, অর্থ সম্পাদক হিসেবে প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী মো. নাঈমুর রহমান, ক্রীড়া সম্পাদক হিসেবে শারিরীক শিক্ষা শাখার প্রশিক্ষক মোঃ জিলহাজ উদ্দীন, যুগ্ম ক্রীড়া সম্পাদক হিসেবে গবেষণা ও সম্প্রসারণ অধিদপ্তরের সেকশন অফিসার ইসহাক মজুমদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের অ্যাকাউন্টস অফিসার মোঃ আবদুল আহাদ এবং নির্বাহী সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন ও সহকারী পরিচালক (নিরাপত্তা) মোঃ আনিসুজ্জামান খান মনোনীত হন।

উল্লেখ্য যে, গত ৩১ই জানুয়ারি ২০২৪ খ্রি. চুয়েট ক্লাবের ২০২৩-২৪ কার্যকরী পরিষদের নির্বাচন পরিচালনার জন্য একটি কমিটি গঠন করা হয়। এতে গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা প্রধান নির্বাচন কমিশনার, ইটিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম ও উপ-পরিচালক (তথ্য ও প্রকাশনা) মোহাম্মদ ফজলুর রহমান সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন