বাবাকে না পেয়ে দুই ছেলেকে ধরে নিয়ে গেল পুলিশ!

বাবাকে আটক করতে গিয়ে না পেয়ে শেষপর্যন্ত তার যমজ দুই শিক্ষার্থী ছেলেকে ধরে নিয়ে গেছে পুলিশ। আদালতে চালানও দেওয়া হয়েছে ভাঙচুর মামলার আসামি দেখিয়ে। আর এমন ঘটনা জানাজানি হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে।
কিশোরগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমিনুল ইসলাম আশফাককে আটক করতে এসে তাকে না পেয়ে তার নিরপরাধ যমজ দুই ছেলে শহীদুল ইসলাম অনিক ও মাকসুদুল ইসলাম আবিরকে আটকের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

মঙ্গলবার ৩১ অক্টোবর রাতে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া এলাকায় এমন ঘটনা ঘটে।

পৌর বিএনপি সভাপতি আমিনুল ইসলাম আশফাকের স্ত্রী নাজমা ইসলাম বলেন, আমাদের ছেলে মাকসুদুল ইসলাম আবির অনার্সে পড়ে, আর শহীদুল ইসলাম অনিক এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে। ওরা কেউই কোনো রাজনীতির সঙ্গে জড়িত নয়। পুলিশ বাসায় এসে তাদের বাবাকে আটক করতে না পেরে কোমলমতি শিক্ষার্থী সন্তানদের নিয়ে যায়।

তবে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ দাবি করেন, হরতাল ও অবরোধের সময় হামলা ও ভাঙচুরের মামলায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আমিনুল ইসলাম আশফাকের দুই ছেলেকে গ্রেফতার করা হয়েছে। অবরোধ কর্মসূচিতে হামলা-ভাঙচুরের মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কিশোরগঞ্জ কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলেও জানিয়েছেন ওসি।

উৎস : দৈনিক যুগান্তর

আরও পড়ুন