আটককৃত চট্টগ্রাম মহানগর যুবদল নেতাকর্মীদের পরিবারকে ঈদ উপহার বিতরণ

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি (চট্টগ্রাম বিভাগ) ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেছেন, বিগত সময়ে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যারা গুম, খুন ও নির্যাতনের শিকার হয়েছেন তাদের পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশে বিরোধী মতের নেতাকর্মীদের নির্যাতনের ইতিহাস সৃষ্টি করেছে আওয়ামী সরকার। সরকার তাদের দখলদারিত্ব ধরে রাখার জন্য পুরো দেশকে কারাগারে পরিণত করেছে। এই নির্যাতনের ধারাবাহিকতা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। গণতন্ত্রের কবর রচনার জন্যই গুম খুনের মতো অমানবিক কর্মসূচি হাতে নিয়েছে সরকার। বিএনপিকে নির্মূল করে দেশে কর্তৃত্ববাদী শাসনকে দীর্ঘস্থায়ী করাই এর মূল লক্ষ্য। এই ধারা বয়ে চলতে চলতে দেশ অরাজকতার ঘন অন্ধকারে ডুবে গেছে। মানুষের স্বাভাবিক জীবন যাপন সম্পূর্ণভাবে বিপর্যস্ত হয়ে গেছে।

বুধবার (৩ এপ্রিল) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে গুম খুনের শিকার নেতৃবৃন্দের পরিবার ও আহত নেতাকর্মীদের কাছে পৌঁছে দেয়ার প্রাক্কালে তিনি এসব কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, সহ-সভাপতি
নুর আহমদ গুড্ডু, সাহেদ আকবর, ফজলুল হক সুমন, মোহাম্মদ আলী সাকি, গুলজার হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিন, আপ্যায়ন সম্পাদক ইউসুফ, সহ দপ্তর সম্পাদক মোঃ শাহেদুল ইসলাম ,থানা আহবায়ক কুতুবউদ্দিন, সদস্য সচিব শওকত খান রাজু, মোরশেদ কামাল, মহানগর যুবদলের নেতা নওশাদ আল জাসেদুল রহমান, থানা যুগ্ম আহবায়ক আনোয়ার, রাসেল আকাশ, ওয়ার্ড আহবায়ক মোহাম্মদ আক্তার, মোহাম্মদ সাদেক, মোহাম্মদ সাইফুল, সোলাইমান মনা প্রমূখ।

আরও পড়ুন