জনগণের আস্থা হারিয়ে বিএনপি এখন দিশেহারা : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

দেশ বিরোধী নানা ষড়যন্ত্রের কারণে বিএনপি দেশেও যেমনি নিন্দিত ঘৃণিত এক রাজনৈতিক দল, তেমনি বহিঃবিশে^ও তারা জঙ্গী সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত। বন্ধুহারা দিশেহারা বিএনপি তাই এখন আবোল তাবোল বকাবকি করে নিজদলের কর্মী সমর্থকদের সান্তনা দিতে চায়। কিন্তু প্রতিক্রিয়াশীল রাজনীতির কারণে বিএনপি বাংলাদেশের জনগণের আস্থা ও সমর্থন হারিয়ে এখন দেউলিয়া হওয়ার পথে বলে দাবি করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ চৌধুরী।

শুক্রবার (১৪ জুলাই) চট্টগ্রাম নগরীর চট্টেশ্বরী এলাকায় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন এর ইউজি ক্যাম্পাসে বিশেষ কম্পিউটার সায়েন্স কোর্সের সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ইউনিভার্সিটির উপাচার্য রুবানা হকের সভাপতিত্বে উপ-উপাচার্য ডেভিড টেইলর, কম্পিউটার সায়েন্স ব্রিজ প্রোগাম এর পরিচালক অধ্যক্ষ শাম্স আহমেদ এসময় বক্তৃতা করেন। এসময় ভার্সিটির অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, অন্যান্য প্রাইভেট ইউনিভার্সিটির সাথে এ ভার্সিটির কিছুটা তফাৎ রয়েছে। কারণ এখানে অনেক দেশের শিক্ষার্থীরা পড়তে আসে এবং এর ফলে এখানে বৈচিত্র্য রয়েছে। এখানে আফগানিস্তান, মায়ানমার, থাইল্যান্ডসহ আরো অনেক দেশের শিক্ষার্থীরা পড়তে আসে। এবং এখানে মেধাবী শিক্ষার্থীদের রয়েছে সর্ম্পূণ ফ্রি পড়ার বৃত্তি প্রদান করা হয়।

আরও পড়ুন