দোহাজারীতে বহিষ্কারাদেশেও নির্বাচনে অনড় নোমান বেগ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় ১৭ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচন প্রচার প্রচারণায় জমে ওঠেছে। ত্রিমূখী লড়াইয়ের আভাষ মিলেছে পুরো নির্বাচনী এলাকাজুড়ে। নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিমের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করায় উপজেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান বেগকে দলীয় শৃঙ্খলাভঙের অভিযোগে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, “চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যকরি সংসদের সভার সিন্ধান্ত অনুযায়ী সাংগঠনিক এই ব্যবস্থা নেওয়া হয়েছে এবং তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কাছে সুপরিশ পাঠানো হবে।”

সভার সিন্ধান্ত অনুযায়ী বিদ্রোহী প্রার্থীর পক্ষে অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে যে সকল নেতা-কর্মী কাজ করছেন বা প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করছেন তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এবিষয়ে প্রতিক্রিয়া জানতে আবদুল্লাহ আল নোমান বেগ এর মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ না করায় তাঁর বক্তব্য জানা যায়নি।

আরও পড়ুন