২৪ ঘন্টা না যেতেই রোহিঙ্গা ক্যম্পে আবারও খুন

২৪ ঘন্টা যেতে না যেতে আবারও উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা যুবককে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৩ জানুয়ারি) বিকাল ৫ টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি/৬ ব্লকে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।

নিহত যুবক হলেন উখিয়ার ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে সি-৬ ব্লকের বাসিন্দা ফয়জুল করিমের ছেলে মো. হুজিত উল্লাহ (৩৪)।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানান।ক্যাম্পে রোহিঙ্গারা প্রতিনিয়ত নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একে অপরকে খুন করছে।

তিনি আরো বলেন, শনিবার বিকেলে ওই ক্যাম্পে একটি চায়ের দোকানে স্থানীয়দের সঙ্গে আলাপ করছিলেন হুজিত উল্লাহ নামের এক রোহিঙ্গা যুবককে। এক পর্যায়ে ছয়-সাতজন মুখোশধারী সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় এবং কিছুদূর নেওয়ার পর দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার মাথায় গুলি করে হত্যা করে। মৃত্যু নিশ্চিতের পর মরদেহ ফেলে রেখে যায়।
খবর পেয়ে থানা পুলিশ ও এপিবিএন পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, শুক্রবার ২০ নম্বর ক্যাম্পের ব্লক-এম/২৭ ব্লকে সাবেক মাঝি করিম উল্লাহকে (৩৭) নিজ বসতঘর থেকে তুলে নিয়ে জবাই করে হত্যা করেছে আরসা সন্ত্রাসীরা।২৪ ঘন্টার ভিতরে ক্যাম্পে ২ টি হত্যা কান্ডের ঘটনা ঘটলো।

আরও পড়ুন