মিরসরাইয়ে বসতঘরে চুরি ও স্বর্ণালংকার লুট

মিরসরাইয়ে একটি বসতঘরে চুরি হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ৭ নং কাটাছরা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মুরাদপুর গ্রামের সরফুদ্দীন মাঝি বাড়ির মিজান উদ্দিনের ঘরে এই চুরির ঘটনা ঘটেছে। এসময় নগদ ৪২ হাজার টাকা, দুই ভরি স্বর্নালংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

ভুক্তভোগীর স্বজন মোমিন উদ্দিন জানান, শুক্রবার রাতে আমার বোন জাহেদার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। আমার ভগ্নিপতি ঢাকায় চাকুরি করেন। আমার বোন ঘরে তালা লাগিয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকালে বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে আলমারি তছনছ করে যা কিছু ছিল সব নিয়ে গেছে চোরের দল। বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানিয়েছি।

কাটাছরা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আলমগীর বলেন, আমার ওয়ার্ডের সরফুদ্দীন মাঝি বাড়ির মিজানের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। আমি ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি। তাদের থানায় অভিযোগ দিতে বলেছি।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, কাটাছরা ইউনিয়নের কোন বাড়িতে চুরির বিষয়ে অবগত নই। এই বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন