মিরসরাইয়ে মিক্সার মেশিনে শ্রমিক নিহত

মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে চলন্ত মিক্সার ঢালাই মেশিন পরিস্কার করার সময় আটকে মোশাররফ হোসেন (২৮) নামের এক শ্রমিক নিহত হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর বেপজা অর্থনৈতিক অঞ্চলে এই ঘটনা ঘটেছে। নিহত শ্রমিক মোশাররফ হোসেন উপজেলার ১ নং করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর বেপজা অর্থনৈতিক অঞ্চলে মেসার্স এ ডাবলু আর ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চলন্ত ঢালাই মিক্সার মেশিন পরিস্কার করার সময় আটকে পড়ে মোশারফ নামের এই শ্রমিক। এরপর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদা আক্তার বলেন, মোশাররফ নামে ওই শ্রমিককে হাসপাতালে আনার আগেই মারা গেছে। পরে স্বজনরা মরদেহ হাসপাতাল থেকে নিয়ে গেছে।

মিরসরাই চরশরত পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান জানান, আমি ঘটনাস্থলে যাওয়ার আগে নিহত শ্রমিকের মরদেহ তার বাড়িতে নিয়ে গেছে। কথা বলার জন্য এ ডাবলু আর ইঞ্জিনিয়ারিংয়ের কাউকে পাওয়া যায়নি। তারা মরদেহ নিয়ে নিহত মোশাররফের বাড়িতে গেছে।

আরও পড়ুন