মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ৯

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৮ জন আহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের চৈতন্যেরহাট, মিরসরাই সদর ও নয়দুয়ারিয়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরে চলন্ত মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় দ্রুতগতির মিনি পিকআপ। এতে বাইকের পেছনে থাকা আরোহী মহাসড়কে ছিটকে পড়ে। এসময় সাইফুল ইসলাম ও অজ্ঞাত আরোহী গুরুতর আহত হন। তাকে মিরসরাই সেবা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।বাইকে থাকা দুই জন ওয়ালটন বাংলাদেশ কোম্পানির মার্কেটিং বিভাগে মিরসরাই উপজেলায় চাকুরি করেন।

এদিকে মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় ঢাকামুখী অংশে একটি সেইফলাইনকে ধাক্কা দেয় অজ্ঞাত পিকআপ। পরবর্তীতে সেইফলাইনটি মহাসড়কের পাশের জমিতে উল্টে গিয়ে নিজামপুর সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে ফেরার পথে এইচএসসি পরীক্ষার্থী পূজা দে (১৮), রিয়া (২০) ও পথচারী বেলাল (৫৫) আহত হন। আহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৈতন্যেরহাট এলাকায় সড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হন আনোয়ারা বেগম। এরপর তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবণতি হলে চমেকে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮ টায় তিনি মারা গেছেন। আনোয়ারা বেগম উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়নের পূর্ব রায়পুর গ্রামের মিয়া সওদাগর বাড়ির জয়নাল আবেদীনের স্ত্রী।

মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রাহাত হোসেন বলেন, মঙ্গলবার দুপুর ও বিকেলে সড়ক দুর্ঘটনায় আহত ৮ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত ১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ
হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহাদাত হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নয়দুয়ারিয়া এলাকা থেকে দুর্ঘটনা কবলিত সেইফলাইন এবং পিকআপ দুইটি উদ্ধার থানায় নিয়ে আসা হয়েছে। গাড়ি দুইটির চালক পলাতক রয়েছে।

আরও পড়ুন