নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রীর সাথে রাঙ্গুনিয়াবাসীর মতবিনিময়

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এম পি বলেন, রাঙ্গুনিয়াবাসীর দোয়া-আশীর্বাদ ছিল বলেই আমি পরপর চারবার মন্ত্রী সভায় শপথ নিতে পেরেছি। আপনাদের ভালবাসা না থাকলে এটা কোনদিন সম্ভব হত না। এবারে প্রধানমন্ত্রী আমাকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন এবং আমি যেন পূর্বের মত এখানেও সফল হতে পারি সেজন্য দোয়া করবেন।

পররাষ্ট্রমন্ত্রী মঙ্গলবার চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এডভোকেট নুরুচ্ছফা তালুকদার অডিটোরিয়ামে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মত রাঙ্গুনিয়ায় স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি এবং দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন ও দোয়া কামনা করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনে এখানে প্রায় ৭০ শতাংশ ভোটার ভোট দিয়েছে, তার মধ্যে প্রায় ৯০ ভাগ ভোট নৌকায় পড়েছে। আপনারা নির্ঘুম রাত কাটিয়ে, গ্রামে-গ্রামে উঠোন বৈঠক করে ভোটের আমেজ তৈরি করেছেন। এমনকি মহিলারা পর্যন্ত মানুষকে ভোট দেওয়ার জন্য উৎসাহিত করেছেন। তাদের সবাইকে আমি ধন্যবাদ জানাই।

মন্ত্রী নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আপনারা অক্লান্ত পরিশ্রম করে মানুষের দুয়ারে গিয়ে নৌকায় ভোট দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন। আপনাদের প্রচারের ফলেই নির্বাচনে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। আপনাদের এমন ভালবাসায় আমি অভিভূত এবং কৃতজ্ঞ। তিনি বলেন, এখন সময় এসেছে দেশের মানুষের জন্য কিছু করার। কাজেই সকল নেতাকর্মী পূর্বের মতো জনসেবায় কাজ করতে হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন