কাতারে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাতার শাখার ওলামা সম্মেলন

ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতার প্রতিবাদে কাতারে ওলামা সম্মেলন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাতার শাখা। কাতারের দোহা জাদিদে হয় এই সম্মেলন । ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফেজ এহসানুল হকের পরিচালনায় ও সংগঠনের সভাপতি শায়েখ আব্দুল বাতেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ কেন্দ্রীয় কমিটি সহ সভাপতি , ফেনী জমিরিয়া হরিপুর বাংলা বাজার মাদ্রাসার মহা পরিচালক আল্লামা ফরিদ উদ্দিন আল মোবারক ।

অর্থ সম্পাদক হাফেজ মোস্তাফিজুর রহমানের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হয় এই সম্মেলন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ কেন্দ্রীয় সদস্য, শায়েখ আব্দুল হালিম, কাতার বিশ্ববিদ্যালয়ের গবেষক হোসাইন মোহাম্মাদ নাইমুল হক। ইসলামী আন্দোলন বাংলাদেশ কাতার শাখার উপদেষ্টা, শায়েখ মোহাম্মাদুল্লাহ, শায়েখ নূরুল আনোয়ার, মাওলানা একরামুল হক ভুঁইয়া।

উপস্থিত ছিলেন কাতর ধর্ম মন্ত্রণালয়ের ইমাম ও খতিব, শায়েখ এমদাদুল্লাহ, শায়েখ ইউসুফ নূর, শায়েখ জসিম উদ্দিনসহ প্রবাসী বাংলাদেশি স্থানীয় ওলামায়ে কেরাম ।

বক্তারা বলেন, দখলদার ইহুদি সাম্রাজ্য অন্যায়ভাবে অবিচার করে চলেছে। ফিলিস্তিনের নিরীহ মানুষের ওপর ইসরায়েলের আগ্রাসন ও নৃশংস হত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানদের রুখে দাঁড়াতে হবে। সমাবেশ শেষে ইসরাইলি হামলায় শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।