মিরসরাইয়ে রাতের আঁধারে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওই আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান।

শনিবার (৩০ ডিসেম্বর) ভোর ৩ টা থেকে ৪টার মধ্যকার সময়ে উপজেলার জোরারগঞ্জ থানার বিশুমিয়ার হাটের ওই অফিসটি ভাঙচুর করা হয়।

জানা গেছে, হামলার ঘটনা খতিয়ে দেখতে চট্টগ্রাম-১ নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান এবং চট্টগ্রাম অর্থঋণ আদালতের যুগ্ম জেলা জজ মুজাহিদুর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দীনের মিডিয়া উপ-কমিটির সদস্য মো. আসিফুর রহমান শাহীন বলেন, ‘ভোররাতে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের তাজপুর নির্বাচনী অফিসটিতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে নৌকার সমর্থকরা। এই ঘটনায় জড়িত ছিল নাছির উদ্দীন দিদার, মিয়া, বদি, দাউদ, হেলাল, অনিকসহ আরও ১০-১২ জন। এসিল্যান্ড মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।’

স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম উপদেষ্টা নুরুল আলম বলেন, ভাংচুরের ঘটনায় মিরসরাই আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তারা। যে কারনে আমারা এখনো মামলার প্রস্তুতি নিইনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন বলেন, ‘হামলার বিষয়টি খতিয়ে দেখে প্রমাণ পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন