মিরসরাইয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে অস্ত্রসহ চার ডাকাতকে উপজেলার করেরহাট ইউনিয়নের কালাপানিয়া এলাকা থেকে আটক করে।

আটকরা হলেন জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী ইসলামপুর এলাকার নুরুল হুদা প্রকাশ কালা মিয়ার ছেলে শাকিল খান (২৩), দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুর গ্রামের দরবেশ আলী ভূঁইয়া বাড়ির গোলাম রাব্বানীর ছেলে মো: শহিদ মিয়া (৩৯), হিঙ্গুলী ইউনিয়নের মেহেদী নগর গ্রামের শুক্কুর আলীর ছেলে মো: তাজুল ইসলাম প্রকাশ রানা প্রকাশ লাল চান বাদশা (২২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর গ্রামের স্বর্ণলতা বাড়ি আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো: আল আমিন (২১)।

এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র (এলজি), এক রাউন্ড কার্তুজ, একটি রাম দা, একটি কাঠের হাতলযুক্ত ধারালো ছুরি, একটি স্টিলের বাটযুক্ত ধারালো ছুরি ও একটি প্লাস্টিকের হাতলযুক্ত রড উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা উল্লেখিত ঘটনাস্থলে দেশীয় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ডাকাতির উদ্দেশে সমবেত হয়েছিল মর্মে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। আটকদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র হেফাজতে রাখা ও ডাকাতির প্রস্তুতির অপরাধে পৃথক দু’টি মামলা করে তাদেরকে চট্টগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন