মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ৫১ সদস্য বিশিষ্ট ঘোষিত কমিটির সভাপতি মনোনীত হন বিবি কুলছুমা চম্পা এবং সাধারণ সম্পাদক মনোনীত হন রাহেলা আক্তার।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি সাজেদা আক্তার, বিবি ফাতেমা, যুগ্ন সাধারণ সম্পাদক নাছিমা আক্তার, মঞ্জুরানী মলিক, সাংগঠনিক সম্পাদক হাসিনা বেগম, আছমা আক্তার, হাসিনা আক্তার, দপ্তর সম্পাদক লিজা আক্তার, নাছিমা আক্তার, বিবি মরিয়ম, প্রচার সম্পাদক জাহেদা আক্তার, সহ-প্রচার সম্পাদক হাসনা বানু, সুরের জাহান বেগম, অর্থ সম্পাদক জোসনা বেগম, সহ-অর্থ সম্পাদক রুপিয়া আক্তার, ছশমা আক্তার, শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার সম্পাদক শিরিনা আক্তার, সহ-শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার সম্পাদক বিবি ফাতেমা, আইন সম্পাদক ওহিদের নেছা, সহ-আইন সম্পাদক রুমা আক্তার, মনাধন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক নাজমা আক্তার, সহ-ত্রান ও সমাজ কল্যান সম্পাদক রিনা বেগম, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক রিমা বেগম, সাংস্কৃতিক সম্পাদক খালেদা আক্তার, সহ-সাংস্কৃতিক সম্পাদক নিলুফা আক্তার, মরিয়ম বেগম, কৃষি বিষয়ক সম্পাদক আছমা আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা আক্তার, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক পারভীন আক্তার, সহ-স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক রোকেয়া বেগম, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক সামসুর নাহার গিনি, তথ্য ও গবেষনা সম্পাদক নাছিমা আক্তার, সহ- তথ্য ও গবেষনা সম্পাদক রেহানা আক্তার, ক্রীড়া সম্পাদক শিরিনা আক্তার, সহ-ক্রীড়া সম্পাদক বিবি কুলসুমা, যুব মহিলা কল্যাণ সম্পাদক কাজল আক্তার, সহ-যুব মহিলা কল্যাণ সম্পাদক জুলিয়া আক্তার, সদস্য জেসমিন আক্তার, মনোয়ারা বেগম, সুরের জাহান, ফারজানা আক্তার, জেসমিন আক্তার, আনজুমান আক্তার, জুলিয়া আক্তার, রেহেনা বেগম, রিনা বেগম, বিবি হাজেরা, সুলতানা রাজিয়া।

চট্টগ্রাম উত্তর জেলা যুব মহিলা লীগের যুগ্ন আহবায়ক জুবাইদা ছরওয়ার চৌধুরী নিপা জানান, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ৫১ সদস্য বিশিষ্ট মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের ঘোষিত কমিটি কাজ করবে। আমার বিশ^াস মিরসরাই উপজেলা য্বু মহিলা লীগের সভাপতি বিবি কুলছুমা চম্পা একজন নিবেদিত কর্মী। তার নেতৃত্বে গঠিত কমিটি যেকোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ থেকে সফল করতে সক্ষম হবে।

মিরসরাই উপজেলা য্বু মহিলা লীগের সভাপতি বিবি কুলছুমা চম্পা বলেন, আমাাদের রাজনৈতিক অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশে মিরসরাই উপজেলা য্বু মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে আমাকে সভাপতি মনোনীত করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি চট্টগ্রাম উত্তর জেলা যুব লীগের নেতৃবৃন্দের প্রতি। ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তারুণ্যের আইকন আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের জন্য নিবেদিতভাবে কাজ করে যাবে।

আরও পড়ুন