ফেসবুকে ‘ক্ষমাপ্রার্থী’ লিখে আত্মহত্যা ব্যবসায়ীর

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে ‘ক্ষমা প্রার্থী’ পোস্ট দেওয়ার পর গলায় ফাঁস নিয়েছেন আরিফ হোসেন (২৩) নামে এক ফল ব্যবসায়ী। সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পূর্ব সাহেরখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আরিফ ওই এলাকার নিজাম উদ্দিনের ছেলে। স্থানীয় ভোরের বাজার এলাকায় একটি ফলের দোকান আছে তার।

স্থানীয় প্রতিবেশী কাজী সেলিম বলেন, আরিফ দীর্ঘদিন ধরে সাহেরখালী ইউনিয়নের ভোরের বাজারে ফলের ব্যবসা করে আসছেন। তার ব্যবসায়িক লেনদেনসহ বিভিন্ন খাতে মোটা অঙ্কের ঋণ হয়ে গেছে। এ ঋণের বোঝা সইতে না পেরে সম্ভবত
আত্মহত্যার পথ বেঁচে নেয়।

আরিফের আত্মীয় আজাদ বলেন, দুপুরে দোকান থেকে বাড়ি গিয়ে খাওয়া-ধাওয়া করে আরিফ রুমে ঘুমাতে যায়। সন্ধ্যা গড়িয়ে যাওয়ায় ঘুম থেকে উঠছে না দেখে দরজা ভেঙে দেখি রশি দিয়ে গলায় ফাঁস লাগানো সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে সে।
তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে  নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী বলেন, ভোরের বাজারের পাশে আরিফের বাড়ি। তিনি ফল ব্যবসা করতেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন সঠিক জানি না। তবে আত্মহত্যা করেছে বিষয়টি শুনেছি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, সাহেরখালীতে ফল ব্যবসায়ী আরিফের আত্মহত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

আরও পড়ুন