বোয়ালখালীতে শ্রীপুর-খরন্দ্বীপ ও সারোয়াতলী ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ও ৫নং সারোয়াতলী ইউনিয়নে বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ স্লোগানকে সামনে রেখে সাইবার বুলিং, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১২ আগস্ট) বোয়ালখালী থানার উদ্যোগে ৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ও ৫নং সারোয়াতলী ইউনিয়ন পরিষদ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। ০৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়ন এলাকার বিট পুলিশিং ৮নং এর দায়িত্ব প্রাপ্ত পুলিশ পরিদর্শক (এসআই )কামাল উদ্দিন ও পুলিশ পরিদর্শক (এএসআই)ছোটন চন্দ্র ও বোয়ালখালী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ আলমগীর হোসেন এর সঞ্চালনায় ৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মোকারম ও ৫নং সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসহাব উদ্দিন। ৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ও ৫নং সারোয়াতলী ইউনিয়নের সকল মেম্বার ও সমাজের সকল শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

সভায় বক্তব্যে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসহাব উদ্দিন বলেন, আমাদের যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হলে আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি সমাজের সকল মানুষকে ভূমিকা রাখতে হবে। মাদক বিক্রেতারা দেশ ও জাতির শত্রু। তারা আমাদের যুব সমাজকে ধংসের দিকে ঢেলে দিচ্ছে। তিনি বলেন, সাইবার বুলিং, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং সচেতন হতে হবে।

আরও পড়ুন