চট্টগ্রাম জেলার সেরা নির্বাচিত হলেন মিরসরাই থানার ওসি কবির হোসেন

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মিরসরাই থানার ওসি কবির হোসেন। রবিবার (২৩ জুলাই) চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে আয়োজিত মাসিক কল্যাণ ও আইনশৃঙ্খলা মিটিংয়ে বিগত জুন মাসে কোটি টাকা মূল্যের চোরাচালান, মাদক উদ্ধার, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারসহ সার্বিক কাজের মূল্যায়নের স্বীকৃতি হিসেবে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফি উল্লাহ পুরস্কার তুলে দেন কবির হোসেনের হাতে।

কবির হোসেন মিরসরাই থানায় যোগদানের পর কৃতিত্বের সাথে কাজ করে অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, ছিনতাই, চুরি ও চুরিকৃত মালামাল উদ্ধারসহ বেশকিছু মামলার আসামি ও অপরাধীদের আটক করতে সক্ষম হয়েছেন।

তিনি মিরসরাই থানায় যোগদান করার পর চলতি বছর ফেব্রুয়ারি ও এপ্রিল মাসে এবং সর্বশেষ বিগত জুন মাসে তৃতীয় বারের মতো চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, এই স্বীকৃতি আমাকে আগামীর পথে অনুপ্রেরণা যোগাবে। আমি মানুষের জন্য কাজ করে যেতে চাই।

উল্লেখ্য, ২০০৭ সালে কবির হোসেন বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক পদে যোগদান করেন। ২০২২ সালের ৬ মার্চ মিরসরাই থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন কবির হোসেন।

আরও পড়ুন