দোহাজারী পৌর বিএনপি’র কমিটি বিলুপ্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌর বিএনপি’র আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমকে অনুলিপি দিয়ে প্রকাশিত এ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক নিষ্ক্রিয়তার কারণে এ আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। সংশ্লিষ্ট সাংগঠনিক এলাকার নেতৃবৃন্দের সাথে আলোচনা করে শীঘ্রই নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

কমিটি বিলুপ্তির বিষয়ে জানতে চাইলে দোহাজারী পৌর বিএনপি’র আহবায়ক নুর মোহাম্মদ বলেন, কমিটি বিলুপ্তির কোন চিঠি আমি পাইনি। তাছাড়া এর আগে আমাকে কোনো কারণ দর্শানো নোটিশও দেয়া হয়নি। তবে অনেকের মুখে শুনেছি আমাদের কমিটি বিলুপ্তির বিষয়টি স্যোশাল মিডিয়ায় দেয়া হয়েছে।

এদিকে দোহাজারী পৌর বিএনপি’র কমিটি বিলুপ্তির বিষয়ে জানতে চাইলে দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান বলেন, তারা অনেকদিন ধরেই নিষ্ক্রিয়। সাংগঠনিক কর্মকান্ডে গতিশীলতা আনতে কমিটি বিলুপ্ত করা হয়েছে।

আরও পড়ুন