জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মিরসরাই আজিজিয়া মাদ্রাসার সাফল্য

মিরসরাই উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মিরসরাই উপজেলা সদরে অবস্থিত মিরসরাই আজিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র ওমর আল আদিল ক্বেরাত প্রতিযোগিতায় ক বিভাগে মিরসরাই উপজেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছে। এছাড়া হামদ/নাত প্রতিযোগিতায় ক বিভাগে উপজেলা পর্যায়ে প্রথম হয়েছে চতুর্থ শ্রেণীর ছাত্র আসাদ উদ্দিন আদনান এবং তৃতীয় হয়েছে ইফতিখার হাসান সিহাব। খ বিভাগে কেরাতে উপজেলা পর্যায়ে ২য় স্থান অর্জন করেন ৬ষ্ট শ্রেনির ছাত্র সাইদুল হোসেন মাছুম।

তাদের হাতে পুরস্কার তুলে দেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার ও মিরসরাই উপজেলা জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সভাপতি মাহফুজা জেরিন এবং মিরসরাই উপজেলা শিক্ষা অফিসার ও মিরসরাই উপজেলা জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সদস্য সচীব একেএম ফজলুল হক, মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান।

মিরসরাই আজিজিয়া মাদ্রাসার পরিচালক আজিজুল হক বলেন, আলহামদুলিল্লাহ মিরসরাই উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতায় আমাদের মাদ্রাসার ৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করে বিভিন্ন বিভাগে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করেছে এবং ২ জন জেলা পর্যায়ে প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছেন। আগামী ১৫ জুলাই জেলা পর্যায়ে প্রতিযোগীতায় নির্বাচিতরা অংশগ্রহণ করবে ইনশাআল্লাহ। সবাই দোয়া করবেন মহান রব যেন তাদের সফলতা দান করেন।

আরও পড়ুন