প্রফেসর তাহের খান’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রফেসর ডাঃ এম এ তাহের খান মস্তিষ্কে রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে
এভারকেয়ার হাসপাতালে তাহের খানের মস্তিষ্কে (Subdural, Subarachnoid& Intracranial Haemorrhage) জটিল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

প্রফেসর (ডাক্তার) এম এ তাহের খানের রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল আজীবন সদস্য ফোরাম এর উদ্যোগে বৃহস্পতিবার (১৩ জুলাই) বাদ জোহার মা ও শিশু হাসপাতাল কেন্দ্রীয় জামে মসজিদে  মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন আজীবন সদস্য ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শামসুল আলম , সহ সভাপতি ফজলুল করিম মজুমদার মুন্না, সহ-সভাপতি সোলায়মান বাচ্চু, সহ সভাপতি মোরশেদ আকবর, সদস্য সচিব মাহমুদুর রহমান শাওন, আজীবন সদস্য ফজলুর রহমান স্বপন, তরিকুল ইসলাম তানভীর, মোঃ মিরাজ, সাইফ ইউ সিদ্দিকী, ওয়াহেদ পারভেজসহ আরো অনেকে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মা ও শিশু হাসপাতালের পরিচালক প্রশাসন ডাক্তার নুরুল হক, উপ পরিচালক প্রশাসন ডঃ আশরাফুল করিম, উপ-পরিচালক অর্থ মঞ্জুরুল ইসলাম চৌধুরী, উপ পরিচালক মোঃ মোশারফ হোসেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডাক্তার মইনুদ্দিন মাহমুদ ইলিয়াসসহ হাসপাতালের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মিলাদ শেষে মহান আল্লাহতালার দরবারে প্রফেসর তাহের খানের রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া মোনাজাত করা হয়।

আরও পড়ুন