দোহাজারী ব্লাড ব্যাংকের সপ্তম বর্ষপূর্তিতে ঈদ উপহার বিতরণ

দক্ষিণ চট্টগ্রামের বাণিজ্যিক উপশহর দোহাজারী পৌরসভার একমাত্র অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘দোহাজারী ব্লাড ব্যাংক’র সপ্তম বর্ষপূর্তি ও অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে দুইটি এতিমখানার ৪৩ জন এতিম শিশুকে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি পবিত্র কুরআন মাজিদ প্রদান ও এক বেলা আহার করানো হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১ জুলাই) চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের তৈয়্যবিয়া ছাবেরিয়া আজিজিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা ও এতিমখানা এবং ধোপাছড়ি হাজী হাকিম আলী খালেকিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা এতিমখানা ও দারুল ইহসান হেফজখানার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি ও পবিত্র কোরআন শরিফ বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। পরে এতিম শিশুদের সঙ্গে নিয়ে দুপুরের খাবার ও কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিবৃন্দ।

দোহাজারী ব্লাড ব্যাংক অ্যাডমিন মাঈনুদ্দিন হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৈয়্যবিয়া ছাবেরিয়া আজিজিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা ও এতিমখানার সভাপতি মাওলানা আব্দুল গফুর খান।
স্বাগত বক্তব্য রাখেন দোহাজারী ব্লাড ব্যাংক অ্যাডমিন এসএম ওয়াহিদ রনি। অ্যাডমিন কামরুল ইসলাম মোস্তফার সঞ্চালনায় বক্তব্য রাখেন, হাজী হাকিম আলী খালেকিয়া দাখিল মাদরাসা এতিমখানা ও দারুল ইহসান হেফজখানার সভাপতি আব্দুল হাফিজ, তৈয়্যবিয়া ছাবেরিয়া আজিজিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আলী, সুপার মাওলানা তৈয়বুর রহমান, পরিচালনা পর্ষদ সদস্য মোস্তাফিজুর রহমান, আবদুল হাকিম, দোহাজারী ব্লাড ব্যাংক কার্যকরী সদস্য হিমাদ্রী হিমু।
এসময় উপস্থিত ছিলেন- দোহাজারী ব্লাড ব্যাংক অ্যাডমিন মেহেরুল হাসান, খন্দকার মোঃ সাইফুদ্দীন, কার্যকরী সদস্য মিজানুর রহমান, জাহেদুল ইসলাম, আরফিন রানা, দিদারুল ইসলাম, মোঃ সারজান, সহ-কার্যকরী সদস্য মোঃ হোসেন, সাজ্জাদ হোসেন রিয়াদ, শুভ খাঁন, সাহেদ হোসেন, ফয়সাল চৌধুরী, মামুনুর রহমান, সজীব হোসেন, শুভাকাঙ্ক্ষী সদস্য ফাহিমুল হুদা, মোঃ সাজ্জাদ, বোরহান উদ্দিন প্রমূখ।

আরও পড়ুন