বোয়ালখালীতে ৪৩২ জন মেধাবী শিক্ষার্থী পেল মোবাইল ট্যাবলেট

বোয়ালখালীতে জনশুমারি ও গৃহগণনা-২০২১ প্রকল্পের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোবাইল ট্যাবলেট বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ মে) দুপুর ১২টায় বোয়ালখালী উপজেলার কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে বোয়ালখালী উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৪৩২ জন শিক্ষার্থীদের মধ্যে বোবাইল ট্যাবলেট বিতরণ করা হয়।

কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম।

বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মামুন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, বোয়ালখালী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বোয়ালখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সালমা ইসলাম, বোয়ালখালী উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ মোমেন খান সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ ।

এ সময় বোয়ালখালী উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৩০টি বিদ্যালয়ে প্রত্যেক প্রতিষ্ঠানকে ১২টি করে এবং ১২টি মাদ্রাসার প্রত্যেক প্রতিষ্ঠানকে ৬টি করে সর্বমোট ৪৩২টি মোবাইল ট্যাবলেট মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।