অবরোধের সমর্থনে চট্টগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল

জামায়াতের নিবন্ধন সংক্রান্ত মামলায় ন্যায়ভ্রষ্ট আদেশ ও ফরমায়েসি একতরফা তফসিল ঘোষণা বাতিল,ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ,নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ সকল রাজবন্দি ও ওলামা-মাশায়েখের মুক্তি,মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রব্যমূল্য মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার দাবিতে জামায়াতের ডাকা দেশব্যাপী ২৪ ঘণ্টা অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী।

বুধবার (২৯ নভেম্বর) নগরীর হালিশহরসহ বিভিন্ন এলাকায় অবরোধের সমর্থনে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করা হয়। এতে নগর,থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ বলেন,দেশের মানুষ আবারও একতরফা,পাতানো নির্বাচন দেখতে চায় না। সবকিছু জেনেও অবৈধ তফসিল ঘোষণা করে দেশকে অনাকাঙ্ক্ষিত সঙ্ঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিয়েছে নির্বাচন কমিশন।দেশে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টির দায় আজ্ঞাবহ কমিশনকেও নিতে হবে।

নেতৃবৃন্দ বলেন,হামলা-মামলা-গ্রেফতার করে জামায়াতে ইসলামীসহ বিরোধী দলগুলোর আন্দোলন দমানো যাবে না। ফ্যাসিস্ট সরকার জনগণের দাবি উপেক্ষা করে ক্ষমতা কুক্ষিগত করতে ষড়যন্ত্রের যে নীলনকশা করেছে,দেশবাসী তা বাস্তবায়ন হতে দেবে না।

আরও পড়ুন