বাধা উপেক্ষা করে অবরোধে যুবদল নেতা মোশাররফ’র ধারাবাহিক মিছিল

বিএনপি’র কেন্দ্র ঘোষিত অবরোধে শুরু থেকেই লাগাতার মিছিল পিকেটিং করে রাজপথে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক সাবেক ছাত্র নেতা মোশাররফ হোসেন। প্রথম দফায় ৩দিন, দ্বিতীয় দফায় ২দিনের অবরোধে তিনি প্রতিদিনই মিছিল পিকেটিং করে রাজপথে অবস্থানের চেষ্টা করেছেন।

বুধবার (৮ নভেম্বর) তৃতীয় দফার অবরোধের প্রথম দিন যথারীতি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চান্দগাঁও বাহির সিগনাল এলাকায় মিছিল করেছেন যুবদল নেতা মোশাররফ হোসেন।

পুলিশী কঠোর বাধা উপেক্ষা করে প্রতিনিয়ত রাজপথে থেকে তিনি অন্যদেরকেও সাহস যুগিয়ে যাচ্ছেন বলে দল সংশ্লিষ্টদের দাবি।

বার বার কারা নির্যাতিত এ নেতা রাজপথে অবস্থানের বিষয়ে বলেন, আমি মাঠের কর্মী। বিএনপি’র নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান এ আন্দোলনে শান্তিপূর্ণভাবে রাজপথে থাকার চেষ্টা করছি। হামলা মামলা গ্রেপ্তার কিছুই আমাদেরকে দমিয়ে রাখতে পারবে না। ফ্যাসিস্ট এ সরকারের প্রতি দেশে বিদেশে কারও কোনো আস্থা নেই। আবারও নিজেদের ক্ষমতাকে ধরে রাখতে তারা কুটকৌশলের আশ্রয় নিচ্ছে। বিএনপি’র নেতা কর্মীদের গ্রেপ্তার, বাড়ী ঘরে হামলা, মামলা নানাভাবে হয়রানি করে আন্দোনকে দমাতে চায় কিন্তু তাদের সে দিবা স্বপ্ন এদেশের জনগণ আর পূরণ হতে দিবে না।

তিনি বলেন, কি হবে ? গ্রেপ্তার করবে ? করুক, সেটা তো বিভিন্ন সময়েই করেছে। আমরা লক্ষ্যে না পৌঁছা পর্যন্ত রাজপথে আছি, থাকবো ইনশাল্লাহ। যারা এখনও মাঠে নামেনি, তিনি তাদেরকে মাঠে নেমে জোরদার আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

আরও পড়ুন