হরতাল অবরোধে সক্রিয় যুবদল নেতা মোশাররফ

কেন্দ্রীয় বিএনপি ঘোষিত দ্বিতীয় দফার ৪৮ঘন্টা অবরোধ এবং চট্টগ্রাম মহানগর কর্তৃক ঘোষিত সকাল সন্ধ্যা হরতালে মিছিল মিটিং করেছে চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসাইন।

রবিবার (৫ নভেম্বর) সকালে নগরীর চান্দগাঁও এলাকায় হরতাল অবরোধ সফল করতে নেতাকর্মীদের নিয়ে তিনি বিভিন্ন শ্লোগানে রাজপথে সক্রিয় ছিলেন। এসময় তাদেরকে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করতেও দেখা গেছে।

এ সময় মোশাররফ হোসেন বলেন, সরকারের পদত্যাগসহ গণতন্ত্র পুনপ্রতিষ্ঠার একদফা দাবিতে দেশব্যাপী যে আন্দোলন চলছে তার ইতি না ঘটা পর্যন্ত রাজপথে আছি ইনশাল্লাহ। মামলা হামলা জেল জুলুম কিছুই আমাদেরকে দমিয়ে রাখতে পারবে না। প্রিয় নেতা পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ গ্রেপ্তারকৃত সকল নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

তিনি আরও বলেন, সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে, তার প্রমাণ অবরোধ হরতাল। প্রণোদনা দিয়েও পরিবহণ নামাতে পারছেন না। বিএনপি জ্বালাও পোড়াও রাজনীতি বিশ্বাসী নয়। গণতান্ত্রিক প্রক্রিয়ায় এদেশের আপামর জনগণকে সাথে নিয়ে স্বৈরচারী সরকারের পদত্যাগ নিশ্চিত করা হবে ইনশাল্লাহ।

আরও পড়ুন