আনোয়ারায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিনন সারো’র গণসংযোগ

আনোয়ারাকে আধুনিক স্মার্ট উপজেলায় পরিণত করার বার্তা নিয়ে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়াচ্ছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সারো। নির্বাচিত হলে শিক্ষা, বেকারত্ব ও নারী শিক্ষায় অগ্রাধিকারের ভিত্তিতে সবাইকে সাথে কাজ করবেন বলে জানান তিনি।

উপজেলার গ্রামীণ জনপদে প্রতিদিন ছুঁটছেন উঠান বৈঠক, মতবিনিময় সভা বা গণসংযোগে। তার এই ডাকে সাড়া দিচ্ছে নবীন-প্রবীণ ও বিভিন্ন বয়সের নারী-পুরুষ। এসময় তাদের বিভিন্ন দাবী দাওয়ার কথাও বলছেন প্রার্থীকে।

প্রার্থী সালাউদ্দিন সারো বলেন, আনোয়ারার মাটি ও মানুষের সাথে আমার সম্পর্ক, উপক‚লের নদীর কাছেই আমার বাড়ী, উপক‚লীয় মানুষের অবস্থা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ বুঝবেনা। উপজেলায় বিভিন্ন শিল্প কারখানা গড়ে উঠছে কিন্তু এই শিল্প কারখানায় আনোয়ারা মানুষ এখনো অগ্রাধিকার পাচ্ছেনা। আমি প্রতিটি শিল্প কারখানায় আনোয়ারার স্থানীয় কোটা বরাদ্দের চেষ্টা করব। এভাবে এই উপজেলাকে আধুনিক স্মার্ট উপজেলায় রূপান্তর করতে কাজ করব।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রয়েছেন তিন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন তিনজন। তবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে সালাহ উদ্দিন সারো। প্রতিদিন সকাল সন্ধ্যায় উপজেলার গুরুত্বপ‚র্ণ বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন। উপজেলার আনাচে-কানাচে প্রতি ভোটারের দুয়ারে গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন তিনি।

আরও পড়ুন