চট্টগ্রাম পিআইডিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠা বিষয়ক মতবিনিময় সভা

চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিস (পিআইডি) চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠা’ বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে মতবিনিময় সভা রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম পিআইডি’র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম পিআইডি’র উপপ্রধান তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর’র সভাপতিত্বে এবং সিনিয়র তথ্য অফিসার অফিসার বাপ্পী চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক। এছাড়াও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান আবু তাহের, বিটিভি রিপোর্টার হাসান আমান, সুপ্রভাত বাংলাদেশ স্টাফ রিপোর্টার শুভ্রজিৎ বড়ুয়া, সংবাদ সংস্থা এনএনবি ব্যুরো প্রধান রনজিত কুমার শীল, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোশিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব, দৈনিক বাংলা পোস্ট রিপোর্টার রাহুল সরকার পলাশ বক্তৃতা করেন।

উপপ্রধান তথ্য অফিসার সুশাসন ও জিআরএস সফটওয়্যার এবং অভিযোগ প্রতিকার ও পিআইডি কার্যক্রম বিষয়ে বক্তব্য প্রদান করেন। তিনি চট্টগ্রাম পিআইডি’র প্রদানকৃত সেবার মান আরও কিভাবে উন্নত করা যায়, সে বিষয়ে সাংবাদিকদের থেকে বিভিন্ন মতামত গ্রহণ করেন। সাংবাদিকরা গণমাধ্যম বান্ধব তথ্য অফিস নিশ্চিতে অবাধ তথ্য প্রবাহ এবং শুদ্ধাচার নিশ্চিতে যথাযথ ভ‚মিকা রাখার আহবান জানান।

আরও পড়ুন