মিরসরাইয়ে ট্রাক কাভার্ডভ্যান দুর্ঘটনায় চালকসহ নিহত ২

মিরসরাইয়ে পণ্যবাহী ট্রাকের পেছনে মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে কার্ভাডভ্যান চালক ও গাড়ির মালিক নিহত হয়েছেন।

রবিবার (২৪ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামুখী অংশের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ক্যাভার্ডভ্যান চালক আব্দুর রহিম (৪৭) ও গাড়ির মালিক মাসুদ বিল্লাহ (৪২)। আব্দুর রহিম পাবনা জেলার ঈশ্বরদী থানার বাবুছরা গ্রামের আজের আলী মৃদার ছেলে। মাসুম বিল্ল্যাহ বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার হালুয়া গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী তাপস চন্দ্র বলেন, রবিবার সকালে দ্রæত গতির একটি মিনি কার্ভাডভ্যান পণ্যবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে কাভার্ডভ্যানটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে কাভার্ডভ্যানে থাকা চালক ও গাড়ির মালিককে উদ্ধার হাসপাতালে নিয়ে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুমিরা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেন বলেন, রবিবার সকালে মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী অংশে পণ্যবাহী ট্রাকের পেছনে মিনি কাভার্ডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। দুর্ঘটনা কবলিত গাড়ি ও নিহত ব্যক্তিদের লাশ থানা হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর কারণে এই ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন