বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় আহত শিশু শিক্ষার্থী মাইমুনের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় আহত শিশু মোহাম্মদ মাইমুন (৭) নগরীর পার্ক ভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সন্ধ্যা ৭টায় মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিৎ করেন চাচাতো ভাই শহিদুল ইসলাম।

শুক্রবার (২২ মার্চ) বিকেল সাড়ে ৪ টার সময় উপজেলার মনছুরিয়া বাজারের উত্তর পাশে সংলগ্ন বাঁশখালী প্রধান সড়কে শিশু মাইমুন মোটর সাইকেলের ধাক্কায় আহত হয়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশুর অবস্থা আশংকাজনক হলে তাকে চমেক প্রেরণ করেন। পরে সেখান থেকে নগরীর পার্ক ভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মাইমুন উপজেলার পৌরসভাস্থ দক্ষিণ জলদী ৯নম্বর ওয়ার্ডের রংগিয়াঘোনা পূর্ব পাড়া এলাকার আব্দু ছবুরের পুত্র। নিহত শিশু মাইমুন বাঁশখালী ফ্রি ক্যাডেট স্কুল এন্ড কলেজের শিশু শ্রেণির ছাত্র।

নিহতের চাচাতো ভাই শহিদুল ইসলাম জানান, ‘গত শুক্রবার শিশু মাইমুন বাড়ির পাশে সংলগ্ন প্রধানসড়কে দ্রতগতির মোটর সাইকেলের ধাক্কায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। অবস্থার অবণতি হলে তাকে চমেক থেকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। আজ রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন