মিরসরাইয়ে ইয়াবা সিন্ডিকেট, সন্ত্রাস ও চাঁদাবাজ থাকবে না : স্বতন্ত্র প্রার্থী গিয়াস

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, ‘আমি নির্বাচিত হলে আমার ঘোষিত ইসতেহার বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবো। মিরসরাই হবে একটি ইয়াবা সিন্ডিকেট, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত। আমি ড্রয়িং রুম থেকে রাজনীতিতে আসিনি। আমি মাঠের কর্মী, দীর্ঘ ৫০ বছর আমার রাজনৈতিক জীবন। আমি এই পথচলায় মানুষের জন্য অকাতরে কাজ করেছি। ভবিষ্যতেও মিরসরাইয়ের মানুষের জন্য আমি কাজ করে যাবো। আমি সারা জীবন আপনাদের কর্মী হয়ে থাকতে চাই। নির্বাচনকে ঘিরে অনেক ধরনের গুজব ছড়িয়ে পড়তে পারে আপনারা তাতে কান দেবেন না। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। প্রশাসন নিরপেক্ষভাবে কাজ করে যাচ্ছে। এই নির্বাচন এমনভাবে হবে বিগত ৫০ বছরেও এমন নির্বাচন কেউ দেখেনি।’

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ঈগল প্রতীকে লড়া গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মী ও এজেন্টদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী সমন্বয়কারী ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও নির্বাচন সমন্বয়ক নুরুল হুদা, নির্বাচন সমন্বয়ক ও সাবেক ছাত্রনেতা কামরুল হাসান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল আলম, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বরিউল হোসেন রবি, মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এসএম গোলাম সরওয়ার, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, নিজামপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইমাম উদ্দিন, মিরসরাই কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম সেলিম, মিরসরাই উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল তুহিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাইনুল ইসলাম মিল্টন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক আছিফুর রহমান শাহীন প্রমুখ।

আরও পড়ুন