সুস্থধারার রাজনৈতিক সহাবস্থান নিশ্চিতই ছিলো লক্ষ্য : ভূমিমন্ত্রী

সন্ত্রাস, জঙ্গীবাদ, মৌলবাদকে ঠেকিয়ে দিয়ে এলাকার উন্নয়ন অংশীদারীত্বে সবার অংশগ্রহণ নিশ্চিতে আমি কখনও রাজনৈতিক বিবেচনা মাথায় রাখিনি। সুস্থধারার রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে গেছি। সবাইকে নিয়ে একসাথে এলাকার উন্নয়নে কাজ করে গেছি। সহাবস্থান নিশ্চিতে আমি সর্বদা সজাগ থাকার চেষ্টা করেছি। দুর্নীতি অনিয়ম স্বজনপ্রীতির বাইরে থেকে আপামর জনতার সেবক হিসেবে নিজেকে মেলে ধরার চেষ্টায় আমার কমতি ছিলো না। আগামীতেও উন্নয়নের ধারবাহিকতা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন বলে দাবি করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

শুক্রবার (৩রা নভেম্বর) কর্ণফুলীর জুলধা ইউনিয়নের কানু মাতব্বর জামে মসজিদে জুমার নামাজের সময় এলাকা ও মুসল্লীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, আমি এমপি প্রতিমন্ত্রী ও মন্ত্রী হিসেবে প্রায় এগারো বছর দায়িত্ব পালনে কারো ক্ষতি হয় এমন কাজ করিনি। অন্যায় অনিয়ম করিনি। সবসময় এলাকার মানুষের সেবা ও উন্নয়ন চিন্তা করেছি।
আনোয়ারা কর্ণফুলীর এই সংসদ সদস্য আরও বলেন উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকার সাথেই থাকুন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনুর রশীদ, বীরমুক্তিযোদ্ধা এমএন ইসলাম, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, সাবেক থানা আওয়ামী লীগ সভাপতি মো.আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান শাহেদ, জুলধা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ চেয়ারম্যান প্রমুখ।

আরও পড়ুন