হাটহাজারীতে ছাদ থেকে পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

টানা সাতদিন মৃত্যু যন্ত্রনায় ছটফট করে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেল কলেজ শিক্ষার্থী মোঃ ইমন হোসেন বাদশা (১৯)। মঙ্গলবার (১০অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত ইমন হাটহাজারী পৌরসভার আদর্শ গ্রাম দক্ষিণ পাহাড়ের বাসিন্দা মোঃ জসিমের পুত্র ও চট্টগ্রাম পলিটেকনিক্যাল কলেজের ১ম বর্ষের ছাত্র।

জানা যায়,দারিদ্র্যতার দুঃখ মুছতে লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করত ইমন। গত সপ্তাহে পৌরসভা আলীপুর গ্রামে চার তলা ভবনে কাজ করছিল সে।হঠাৎ চার তলা ভবনের ছাদ থেকে পড়ে গাছের সাথে লেগে আঘাত পায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিওতে) রাখে। গত তিনদিন আগে তার অপারেশন হয়। আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় ৭দিন মৃত্যু যন্ত্রনায় ছটফট করে মঙ্গলবার দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।আত্মীয় স্বজন সহপাঠীরা এক নজর দেখতে ছুটে আসে বাড়ীতে।যেন হৃদয় বিদারক দৃশ্যের অবতরন ঘটে।রাত ১০টায় আদর্শ গ্রাম কেন্দ্রীয় কবরস্থানে জানাযা শেষে দাফন করা হবে জানান নিহতের বাবা জসিম।

আরও পড়ুন