খালেদা জিয়ার সুস্থতা কামনায় বাঁশখালী যুবদলের দোয়া মাহফিল

বিএনপির চেয়ারপার্সন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদ জিয়ার রোগ মুক্তি ও সুস্থ কামনায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন বাঁশখালী উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি। শুক্রবার (৮ সেপ্টেম্বর) আছরের নামাযের পর উপজেলার গুনাগরিস্থ একটি জামে মসজিদে উপজেলা যুবদলের আহবায়ক আবু আহমেদের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন, ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৃত্যুবরণকারী শহীদদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বখতিয়ার উদ্দিন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক জালাল উদ্দীন, সাবেক যুগ্ম আহবায়ক ইসহাক মানিক, বৈলছড়ি ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ সভাপতি ফরহাদুল ইসলাম, যুবনেতা হোসাইন সিদ্দিকী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল আলিম, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সিকদার, বৈলছড়ি ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জমির উদ্দিন, খানখানাবাদ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি শাহিদুর রহমান, বাহারছড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি রাশেদ, সরল ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি কাশেম, পুকুরিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি বেলাল উদ্দিন জালাল, যুবনেতা রশিদ আল মামুন ছাবের, রশিদ সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আরও পড়ুন