পুলিশের মৃত্যুতে আলহামদুলিল্লাহ লিখে গ্রেপ্তার হওয়া যুবক সীতাকুন্ড যুবদলের কেউ নয়

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে পুলিশের পিকআপ ভ্যানের সংঘর্ষে তিন কনস্টেবল মারা যান। এ ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে মোঃ বাপ্পি নামে এক যুবক গ্রেপ্তার হন। গত ২৮ আগস্ট রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার গ্রেপ্তারের বিষয়টি নিয়ে সংবাদ করতে গিয়ে চট্টগ্রামের একটি নিউজ পোর্টাল গ্রেপ্তাও হওয়া যুবককে সোনাইছড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বলে উল্লেখ করেছে। কিন্তু তারা গ্রেপ্তার হওয়া যুবক যে, যুবদল নেতা এ তথ্য কে নিশ্চিত করেছে বিষয়টি উল্লেখ করেনি।

সীতাকুন্ড উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল করিম চৌধুরী বলেন, আমাদের সোনাইছড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক হলেন মোমিন উদ্দিন মিন্টু। তারা এ বিভ্রান্তিকর তথ্য কোথায় পেলেন জানিনা। মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে আমাদের দলকে হেয় করার চেষ্টার করা হয়েছে। আমি এ মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এদিকে সীতাকুন্ড বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা মিথ্যা ও ভিত্তিহীন এ সংবাদের প্রতিবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ দাবি করেন, “জানা গেছে“ শব্দটি ব্যবহার করে সংবাদের গ্রহণযোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। জানা গেছে, কোথায়, কার কাছ থেকে কিভাবে জেনেছেন, কোন দায়িত্বশীল নেতা বিষয়টি নিশ্চিত করেছেন সংবাদে তার কোনো উল্লেখ নেই। ভবিষ্যতে সংবাদ পরিবেশনে ওই নিউজ পোর্টালকে আরও দায়িত্বশীল হওয়ার আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ।

আরও পড়ুন