মিরসরাইয়ে পৃথক বাস চাপায় নিহত ২

মিরসরাইয়ে পৃথক বাস চাপায় ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আরশিনগর ফিউচার পার্ক এলাকায় অজ্ঞাত বাস চাপায় নিহত হন নসিমন চালক এবং বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট উত্তর বাজারে যাত্রাবাহী সিডিএম বাস চাপায় এক নারী নিহত হয়েছে। ওই নারীর নাম বিবি হাবাধন (৭৮)। তিনি উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের সাহেবদীনগর গ্রামের বাসিন্দা। এই ঘটনায় বাস চালককে আটক করেছে স্থানীয়রা। তার নাম নাজমুল হোসেন। সে চাঁদপুর জেলার কচুয়া থানার দুর্গাপুর ইউনিয়নের সাছার গ্রামের বাসিন্দা।

বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় ওই নারী বাস চাপায় গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাকে কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে আনার পথে তিনি মারা যান। তার মাথায় প্রচÐ আঘাত লেগেছে। পরে পরিবারের লোকজন এসে লাশ বাড়িতে নিয়ে যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার বলেন, বারইয়ারহাটে বাস চাপায় এক নারী নিহত হয়েছে। বাস ও বাসের চালক পুলিশের হেফাজতে রয়েছে। বাসের সুপারভাইজার ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এই ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

অপরদিকে, বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আরশিনগর ফিউচার পার্ক এলাকায় বাস চাপায় দুমড়ে-মুচড়ে যায় শীতলপাটিবাহী একটি নসিমন। এসময় নসিমনের চালক চান মিয়া (২০) নিহত হয়। নিহত চান মিয়া উপজেলার মিঠাছড়া বাজারের পরিচ্ছন্নতা কর্মী ও বিশ্ব দরবার এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের পুত্র।

জানা গেছে, মিঠাছড়া বাজারের ফারুক মিয়ার শীতলপাটিবোঝাই করে চিনকি আস্তানা যাচ্ছিল চান মিয়া। সোনাপাহাড় আরশিনগর পার্ক এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি বাস চাপা দিলে চান মিয়া নসিমন থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা আশঙ্কাজনক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার বলেন, বৃহস্পতিবার সকালে বাস চাপায় চান মিয়া নামের এক নসিমন চালক নিহত হন। পরিবারের অনুরোধে লাশের ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন