রাঙ্গুনিয়ায় জাতীয় শোক দিবস পালিত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় দিনভর নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা আয়োজনে পালন করা হয়েছে।

এ উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দিনভর আলোচনা সভা ও দোয়া মাহফিল করে জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী যুবলীগ, পৌরসভা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা ছাত্রলীগসহ উপজেলা পর্যায়ের ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন। পরে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম, রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেব প্রসাদ চক্রবর্তী, রাঙ্গুনিয়া মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার খাইরুল বশর মুন্সি, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মহিউদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এসময় এই উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন