দোহাজারী পৌরসভায় বিদ্যুৎস্পৃষ্ট প্রতিবেশিকে বাঁচাতে গিয়ে নারীর মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় প্রতিবেশীকে বিদ্যুৎস্পৃষ্ট থেকে বাঁচাতে গিয়ে এক সন্তানের জননী এক নারী মৃত্যুবরণ করেছেন। যদিও এ ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট প্রতিবেশী বেঁচে গেছেন।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল সাতটার সময় দোহাজারী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আদর্শগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত জোসনা আক্তার ওরফে জনি আক্তার (২৪) একই এলাকার বাসিন্দা সাইফুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, ওই এলাকার ইয়াকুব আলীর ছেলে আব্দুল রশিদের গ্যারেজে ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দিতেন ওই এলাকার দিল মোহাম্মদের ছেলে আবুল ফয়েজ (২৪) ও আব্দুল রশিদ (৩৩)।

বৃহস্পতিবার সকালে নিজের রিকশা বের করে আব্দুল রশিদের রিকশাটি গ্যারেজে রাখার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হন আবুল ফয়েজ। তাঁর চিৎকার শুনে জোসনা আক্তার তাঁকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। উভয়ের চিৎকার শুনে মেইন সুচ অফ করে দিয়ে উভয়কে উদ্ধার করে স্থানীয়রা দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে জোসনা আক্তারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।আবুল ফয়েজকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, দূর্ঘটনার বিষয়ে আমরা অবগত রয়েছি। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন