রাউজানে বেওয়ারিশ লাশ দাফন গাউছিয়া কমিটি’র

চট্টগ্রামের রাউজানে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টায় রাউজান পৌরসভার আর আর এসি মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের গ্যালারি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ৬৫-৭০ বছর বয়সী ওই বৃদ্ধ একজন ভিক্ষুক, তার স্বাভাবিক মৃত্যু হওয়ায় লাশটি দাফনের জন্য গাউছিয়া কমিটির রাউজান উপজেলা শাখাকে দিয়ে দেওয়া হয় বলে জানিয়েছেন রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন।

জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১০টায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশিত হন।

শুক্রবার বিকাল ৪টায় অজ্ঞাত ওই ব্যক্তির লাশটি গাউছিয়া কমিটির রাউজান উপজেলা শাখার মাধ্যমে রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের একটি গণ কবরস্থানে দাফন করা হয়।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে আমি পুলিশ পাঠিয়েছি। মারা যাওয়া ওই বয়স্ক ব্যক্তি একজন ভিক্ষুক। স্থানীয় লোকজনসহ সবার ধারণা বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাই মরদেহ দাফনের জন্য গাউছিয়া কমিটি বাংলাদেশ এর রাউজান উপজেলা শাখার স্বেচ্ছাসেবকদের দিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন