দোহাজারীতে নবনির্বাচিত মেয়রের সাথে পৌর কর্মকর্তা-কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার প্রথম নির্বাচনে গত সোমবার (১৭ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (আ.লীগ থেকে বহিষ্কৃত) প্রার্থীকে ১৬ হাজার ৮৪৯ ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছেন সাবেক দোহাজারী ইউপি’র বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আবুল কাসেম লেদু’র ছেলে ও চন্দনাইশ উপজেলা যুবলীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিম।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ১১টার সময় নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিমের হাজারী দিঘীর পাড়স্থ বাসভবনে উপস্থিত হয়ে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও পৌরসভার পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন- পৌর নির্বাহী কর্মকর্তা মো. সামছুদ্দিন, সহকারী প্রকৌশলী মো. নাঈম উদ্দিন, উপসহকারী প্রকৌশলী তিলকানন্দ চাকমা, উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) তন্ময় চাকমা, হিসাব রক্ষক জাহাঙ্গীর আলম, কর আদায়কারী মিজানুর রহমান, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়া, কনজারভেন্সি ইন্সপেক্টর জমির উদ্দিন, টিকাদানকারী আইভিন আফরোজা সহ মাস্টার রোলে কর্মরত কর্মচারীবৃন্দ।

পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিমের হাতে পুষ্পস্তবক তুলে দেওয়ার পর তিনি বলেন, “গেজেট প্রকাশের পর শপথগ্রহণ শেষে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণের পর আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা নিয়ে দোহাজারী পৌরসভাকে আধুনিক, পরিচ্ছন্ন ও স্মার্ট পৌরসভা হিসেবে গড়তে চাই। দোহাজারী পৌরসভাকে বাংলাদেশের শ্রেষ্ঠ পৌরসভা করতে চাই। আমি নতুন মানুষ। তাই আমার ভূলত্রুটি হলে শুধরে দিয়ে আপনারা আমাকে কাজে গতিশীল করে তুলবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারের সহযোগিতায় আমি দোহাজারী পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।”

আরও পড়ুন