শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : বদিউল আলম

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১২ পটিয়া আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল এবং ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। বাংলাদেশের অর্জন, দুর্যোগ, দুর্বিপাকে সবসময় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। মহামারি করোনাকালীনেও আওয়ামী লীগের নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাবে। শেখ হাসিনা সরকার জনগণের সাথে ছিলো, আছে এবং থাকবে। জনগণের সেবাই এই সরকারের একমাত্র মূলমন্ত্র। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি শুক্রবার বিকেলে  (৭  জুলাই) দলীয় কার্য়লয়ে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্য। আজ পদ্মাসেতু বিশ্বে মেগা স্ট্রাকচার হিসেবে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই না এমন অনেক মেগা প্রোজেক্ট আছে যা আওয়ামী লীগ সরকার করেছেন যা আমরা আজ থেকে ২০ বছর আগেও চিন্তা করিনি।  তিনি বলেন, আওয়ামী লীগ কিন্তু জাতির পিতার হাতে গড়া সংগঠন। আমরা সব সময় চিন্তা করি কীভাবে মানুষের পাশে দাঁড়াব, মানুষকে সহযোগিতা করবো। আওয়ামী লীগ তার পদাঙ্ক অনুসরণ করেই কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোখতার আহমদ আরিফ, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু ছৈয়দ লালু, কাজী আল মামুন, কে.এম. নাছির উদ্দীন, নবী হোসেন, জেলা যুবলীগ নেতা আজিজুল হক মানিক, সাহাবুদ্দিন সাদি, জয়নাল আবেদীন ফরহাদ, মোঃ শাহজাহান, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম জুয়েল, ছোটন আচার্য্য, বাদশা মিয়া, আবদুর শুক্কুর, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন প্রমুখ।

আরও পড়ুন