চট্টগ্রামে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট এ্যালামনাই সোসাইটি-ল্যাবএইড চুক্তি স্বাক্ষরিত

চট্টগ্রামে অবস্থিত আধুনিক এবং বহুমুখী বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ল্যাবএইড এর সাথে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট এ্যালামনাই সোসাইটি চট্টগ্রাম স্বাস্থ্যসেবার কর্পোরেট সুবিধা বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়েছে।

রবিবার সন্ধ্যায় ল্যাবএইড চট্টগ্রাম হাসপাতালের সাথে চট্টগ্রাম বিআইএম এ্যালুমনি সদস্য এবং পরিবারবর্গের যাবতীয় চিকিৎসা কার্যক্রম যথাক্রমে সব প্যাথলজিক্যাল, বায়োকেমিস্ট্র, এক্স-রে, এম.আর.আই. সিটিস্ক্যান ও ই.সি.জি. সার্ভিস প্রদানের লক্ষ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

কর্পোরেট চুক্তিতে ল্যাবএইড চট্টগ্রাম হাসপাতাল লিঃ এর পক্ষে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ডাক্তার শামিম আহমেদ সেলিম খান এবং বিআইএম এ্যালামনাই সোসাইটি চট্টগ্রাম এর পক্ষে সভাপতি আনোয়ারুল ইসলাম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিআইএম এ্যালামনাই সোসাইটি চট্টগ্রাম এর পক্ষে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সাইদুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু ফয়েজ, যুগ্ম-সম্পাদক এস. এম. মুহিব্বুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম এবং ল্যাবএইড চট্টগ্রাম হাসপাতাল লিঃ এর পক্ষে ম্যানেজার কিশোর কান্তি দাশ (কর্পোরেট মার্কেটিং) প্রমূখ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে ল্যাবএইড এর সিইও বলেন, আমরা আমাদের রোগীদের একজন পরিবারের সদস্য হিসেবে মনে করি এবং আমাদের লোগো তারই প্রতীক। ভবিষ্যতে সোসাইটির সাথে আরো ব্যাপকভাকে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন।

সোসাইটির সভাপতি আনোয়ারুল ইসলাম বলেন ল্যাবএইড হাসপাতালের সাথে এই চুক্তি আমাদের সোসাইটির জন্য স্মরণীয় হয়ে থাকবে এবং আমাদের বিআইএম চট্টগ্রাম ক্যাম্পাসে এ্যালুমনিদের জন্য চিকিৎসা সম্পর্কিত একটি প্রোগাম আয়োজন করা হবে।

এসময় প্রতিনিধিবৃন্দ হাসপাতাল পরিদর্শন করে বিভিন্ন সুযোগ-সুবিধাসমূহ বিশেষ করে কর্পোরেট রোগীদের জন্য বিদ্যমান ব্যবস্থাপনা সমূহ যথা-রেজিস্ট্রেশন, কাউন্সিলর, ডেডিকেটেড চিকিৎসক, নার্স এবং অন্যান্য সুযোগ সুবিধা অবলোকন করে সন্তোষ প্রকাশ করেন।

আরও পড়ুন