চান্দগাঁও থানা যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দোয়া মাহফিল

ঢাকায় ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের আগের দিন নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গ্রেপ্তার হয়ে ঢাকা কাশিমপুর কারাগারে বন্দী থাকা অবস্থায় মৃত্যুবরণ করা চট্টগ্রাম মহানগরীর ৫ নং মোহরা ওয়ার্ড বিএনপির সাবেক সহ সভাপতি মরহুম গোলাপুর রহমানের রুহের মাগফেরাত কামনায় চান্দগাঁও থানা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) চান্দগাও মৌলভী পুকুরপাড়ে বাদে আছর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

দোয়া মাহফিলে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, গোলাপুর রহমানকে বর্তমান সরকার তার চিকিৎসা না করে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। সরকার এভাবে আমাদের নেতাকর্মীদের চিকিৎসার ব্যবস্থা না করে বিনা চিকিৎসায় মেরে ফেলার মিশন হাতে নিয়েছে। ‘আমরা পুনরায় সরকারকে বলব, রাজনৈতিকভাবে প্রতিপক্ষকে অন্যায়ভাবে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি কখনো ভালো হয় না। একজন নাগরিক হিসেবে চিকিৎসা পাওয়ার সাংবিধানিক মৌলিক অধিকার প্রয়োগের সুযোগ থেকে গোলাপুর রহমানকে বঞ্চিত করা হয়েছে। তার দায়ভার সরকারকেই নিতে হবে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা যুবদলের সহ সভাপতি শফিকুল ইসলাম শাহীন, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সমাজকল্যাণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী আবু, চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ওসমান, চান্দগাঁও থানা যুবদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম রুবেল, চান্দগাঁও থানা যুবদলের সদস্য টিপু, চান্দগাঁও ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক তৈয়ব, সদস্য সাইফুল, জিদান রাকিব প্রমুখ।

আরও পড়ুন