চট্টগ্রামে বিএনপি অফিসে হামলার অভিযোগ বিএনপি নেতার ভাইয়ের বিরুদ্ধে

চট্টগ্রামে আওয়ামী লীগ বিএনপি পাল্টা-পাল্টি হামলার পর নগরজুড়ে খোড়াক জুগিয়েছে বিএনপি নেতার ভাইয়ের নেতৃত্বে বিএনপি অফিসে হামলার দৃশ্যটি। বুধবার (১৯ জুলাই) বিকাল ৫টার সময় চট্টগ্রাম-১০ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনার পর ওইদিন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কাজির দেউড়ীস্থ বিএনপি’র কার্যালয়ে হামলা ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আওয়ামী লীগের হামলায় নেতৃত্ব যারা দিয়েছেন একজন মনোয়ারুল আলম নোভেল বিএনপি নেতা আহমেদ উল আলম রাসেলের ছোট ভাই বলে জানা গেছে।

নিজেদের দলীয় কার্যালয়ে সন্ত্রাসী হামলা ও তান্ডবের বিরুদ্ধে বিএনপি কার্যালয়টির কেয়ারটেকার কাজী মাহমুদ হোসেন নগরীর কোতোয়ালী থানায় দুইজনের নাম উল্লেখপূর্বক এবং ২০০/২৫০জনকে অজ্ঞাত আসামী করে একটি এজাহার দায়ের করতে গিয়েছিলেন, যদিও পুলিশ তা রিসিভ করেনি। সেই এজাহারে যে দু’জনের নাম উল্লেখ ছিলো তাদের একজন মনোয়ারুল আলম নোভেল এবং অপরজন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজম রনি।

মনোয়ারুল আলম নোভেল যুবলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি বর্তমানে নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। অপরদিকে আহমেদ উল আলম রাসেল নগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য, যিনি একসময় নগর ছাত্রদলের সাধারণ সম্পাদকও ছিলেন।

আরও পড়ুন