জাতীয় পর্যায়ের রানার-আপ ফুটবল দলকে কুতুবদিয়ায় গণসংবর্ধনা

৫০তম জাতীয় গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ের খেলায় রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেছে কক্সবাজার জেলার প্রাচীনতম বিদ্যাপীঠ ‘কুতুবদিয়া মডেল হাই স্কুল এন্ড কলেজ’ তথা বকুল দল।

উপজেলা, জেলা, বিভাগীয় ও আঞ্চলিক চ্যাম্পিয়ন হয় উক্ত বিদ্যালয় দলটি। পরে চারটি দল তথা বকুল দল (চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা), চাপা দল (রাজশাহী-দিনাজপুর), পদ্ম দল (ঢাকা-ময়মন সিংহ) ও গোলাপ দল (বরিশাল-যশোর) নিয়ে গত ২৭ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর জাতীয় পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয় পূন্যভূমি সিলেটের “আবদুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামে।

জাতীয় পর্যায়ের রানার আপ হওয়ার গৌরব অর্জন করে সোমবার কুতুবদিয়ায় আগমন করেন দলের সদস্যরা। দলটির কুতুবদিয়া আগমন উপলক্ষে সকাল ১০টায় প্রায় দেড় শতাধিক বিভিন্ন যানবাহন শোভাযাত্রা সহকারে বড়ঘোপ স্টীমারঘাটে গিয়ে ফুল দিয়ে বরণ করে কুতুবদিয়ার প্রত্যন্ত এলাকার আপামর হাজার-হাজার ছাত্র ও ক্রীড়ামোদি জনতা।

এসময় কুতুবদিয়া মডেল হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জহিরুল ইসলাম, বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, ইউপি সদস্য মঈন উদ্দীন হাশেম, শিক্ষক-শিক্ষার্থীসহ অনেক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন