পদ হারালেন বোয়ালখালী বিএনপি’র চার নেতা

দলীয় নির্দেশনা উপেক্ষা করে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের একজন প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বোয়ালখালী উপজেলার চারজন বিএনপি নেতাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি দিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২৩ মে) চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামের যৌথ স্বাক্ষরিত দলের প্যাডে এ নোটিশ প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, অব্যাহতিপ্রাপ্তদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাজী আবুল কালাম আবু, বোয়ালখালী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফারুক সুজন, বোয়ালখালী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম রেজা মুন্সি এবং ৫নং সারোয়াতলী ইউনিয়নের বিএনপির সহ সভাপতি জহির আহমেদ।

চট্টগ্রামের দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়য়ান বলেন, উপজেলা নির্বাচনে বিএনপি প্রতিদ্বন্দ্বীতা, নির্বাচন বর্জন ও কোন রকমের প্রচার প্রচারণায় অংশ না নেয়ার সিদ্ধান্ত থাকা স্বত্ত্বেও বিএনপির এ চার নেতা প্রচার প্রচারণায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করায় তাদেরকে দলের পদ অব্যাহতি দেয়া হয়েছে। প্রচারণার ছবি দপ্তরে সংরক্ষিত আছে বলেও জানায় তিনি।

আরও পড়ুন