চট্টগ্রামে ওয়ালটনের সিজন টুয়েন্টির নন স্টপ মিলিয়নিয়ারের বর্ণিল আয়োজন

সেরা পণ্য সেরা অফার এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবার চট্টগ্রামে অনুষ্ঠিত হলো দেশীয় ইলেকট্রনিক্স পণ্যের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ওয়ালটনের সিজন টুয়েন্টির নন স্টপ মিলিয়নিয়ার ক্যাম্পেইন ও পণ্য প্রদর্শনী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে দর্শনার্থীরা দলে দলে অংশগ্রহণ করেন।

শনিবার (২৫শে মে) সকাল ১০টায় নগরীর কালুরঘাটের মৌলভী বাজারে লাবিব মার্কেটিং কোম্পানীর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিজন টুয়েন্টির নন স্টপ মিলিয়নিয়ার ক্যাম্পেইনের নানান কর্মস‚চীর মধ্যে প্রথমে অনুষ্ঠিত হয় বিশাল একটি র‌্যালি। র‌্যালিটি লাবিব মার্কেটিং কোম্পানির কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান সড়ক পদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষে হয়। রেলী শেষে যথাক্রমে আগত অতিথিরা বৃক্ষরোপন কর্মস‚চীতে অংশ নেন এবং সবশেষ অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

লাবিব মার্কেটিং কোম্পানির কর্ণধার সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ৫নং মোহরার ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুন বলেন, ওয়ালটন ক্রেতাদের মাঝে কম দামে ভালো পণ্য বিক্রি করার পাশাপাশি মিলিয়নিয়ার প্রোগ্রামটির মাধ্যমে যেভাবে সাবলম্বী করার উদ্যোগ নিয়েছে, সেটা সত্যিই প্রশংসনীয়। ওয়ালটনের এমন কাজকে আমি স্বাগত জানাই। তাছাড়াও তারা প্রতি বছর সরকারের রাজস্ব খাতে বড় একটি অংশ অবদান রাখছে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিস পিএলসির ডেপুটি এসিস্ট্যান্ট ডিরেক্টর বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, এসি সেলস মনিটরিংয়ের সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর আব্দুল্লাহ ইবনে মাসুদ। এতে অন্যান্যদের উপস্থিত ছিলেন মোহাম্মদ এরশাদ হোসেন, মোঃ জামালসহ আরো অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।