মিরসরাইয়ে বাজার মনিটরিংয়ে পুলিশ

মিরসরাইয়ে রমজান মাস উপলক্ষে সকল প্রকার দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধে বাজার মনিটরিং করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। ইতিমধ্যে সোমবার ও মঙ্গলবার (১৯ মার্চ) উপজেলার জোরারগঞ্জ বাজার, মিঠাছরা বাজার ও বারইয়ারহাট পৌর বাজারে নিত্য পণ্যের দোকানগুলোতে এই মনিটরিং করা হয়। এসময় মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলাম, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুনসহ জোরারগঞ্জ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিংয়ে প্রতিটা মুদি দোকান, শাকসবজি, মাছ-মাংস, বিভিন্ন জাতের মুরগির দোকানে সঠিক ওজন দেওয়া, মেয়াদ উত্তীর্ণ দ্রব্য বিক্রি না করা এবং দ্রব্যের দৈনিক মূল্য তালিকা রাখার পাশাপাশি কেউ যেন দ্রব্যমূল্য নিয়ে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে বিষয়ে নির্দেশনা দেওয়া হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, রমজান মাস উপলক্ষে চট্টগ্রাম পুলিশ সুপারের নির্দেশে দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধে দ্রব্যের দোকানগুলোতে মনিটরিংসহ বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয়। অন্যথায় আইনি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। পুরো রমজান মাসব্যাপী জোরারগঞ্জ থানা পুলিশের এই মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন